ওপেন নিউজ
  • | |
  • cnbangladesh.com
    opennews.com.bd
    opennews.com.bd
    opennews.com.bd
    opennews.com.bd
opennews.com.bd

সাক্ষাৎকার

ক্ষমতা নয় খাদের কিনারে যাচ্ছে বিএনপি হানিফ


Date : 04-23-17
Time : 1492990270

opennews.com.bd

ওপেননিউজ # আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, পা পা করে বিএনপি ক্ষমতার দিকে নয়, খাদের কিনারে যাচ্ছে। ভুল রাজনীতি, সন্ত্রাসী কর্মকাণ্ড ও একাত্তরের পরাজিত শক্তিকে রক্ষা করার কারণে বিএনপি জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। তাই ক্ষমতায় যাওয়ার স্বপ্ন তাদের আপাতত না দেখলেও চলবে। 
রবিবার দুপুরে জিপিও পোস্টাল অডিটোরিয়ামে বাংলাদেশ পোস্টম্যান ও ডাক কর্মচারী ইউনিয়নের কেন্দ্রীয় কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পরাজয় নিশ্চিত জেনেই বিএনপি নির্বাচনে অংশগ্রহণ না করার নানা অজুহাত খুঁজছে। 
হানিফ বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশের সার্বিক ক্ষেত্রে উন্নতি হচ্ছে। বিশ্ব নেতারা বিশেষভাবে সম্মানিত করছেন। আর এসব দেখেই বিএনপি নেতারা ঈর্ষায় কাতর হয়ে মিথ্যাচার করে যাচ্ছে। তিনি বলেন, ইন্টার পার্লামেন্টারি ইউনিয়নের সম্মেলনে সারাবিশ্বের পার্লামেন্টারিয়ানদের আগমন ও তাদের বক্তব্যে এটা প্রমাণিত হয়েছে যে, এই সরকার বৈধ। বিএনপির মহাসচিব মির্জা ফখরুলের উদ্দেশে হানিফ বলেন, আপনাদের নেতাকর্মীদের বিরুদ্ধে কিসের অভিযোগে মামলা আছে? আপনারা যে মানুষকে পুড়িয়ে হত্যা করেছেন সেই পিতা হারা সন্তান এবং সন্তান হারা পিতা-মাতারা কি বিচার চাইতে পারবে না। তাহলে তখন কেন নাশকতামূলক কর্মকাণ্ড করলেন? মানুষ হত্যা করে রাজনীতির দোহাই দিয়ে পার পাওয়ার সুযোগ নেই। যারা নাশকতা, সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত তাদের অবশ্যই বিচারের মুখোমুখি হতে হবে। অন্যায় করে পার পাওয়ার দিন চলে গেছে। 
তিনি বলেন, আওয়ামী লীগ চায় আগামী নির্বাচনে সব দল অংশগ্রহণ করুক। আওয়ামী লীগ কাউকে বাদ দিয়ে নির্বাচনে বিশ্বাসী নয়। 
 


 




সাক্ষাৎকার
























সম্পাদক মণ্ডলীর সভাপতিঃ এনামুল হক শাহিন
প্রধান সম্পাদকঃ সিমা ঘোষ
সম্পাদকঃ নরেশ চন্দ্র ঘোষ

ঠিকানাঃ
২৩/৩ (৪ তালা), তোপখানা রোড, ঢাকা-১০০০
ফোনঃ ০২৯৫৬৭২৪৫, ০১৯৭৭৭৬৮৮১১
বার্তা কক্ষঃ ফাক্সঃ ০২৯৫৬৭২৪৫, ০১৬৭৬২০১০৩০
অফিসঃ ০১৭৯৮৭৫৩৭৪৪,
Email: editoropennews@gmail.com



ভারপ্রাপ্ত সম্পাদকঃ নুরে খোদা মঞ্জু
ব্যাবস্থাপনা সম্পাদকঃ গাউসুল আজম বিপু
বার্তা সম্পাদকঃ জসীম মেহেদী
আইটি সম্পাদকঃ সাইয়িদুজ্জামান