ওপেন নিউজ
  • | |
  • cnbangladesh.com
    opennews.com.bd
    opennews.com.bd
    opennews.com.bd
    opennews.com.bd
opennews.com.bd

বিচিত্র সংবাদ

চার অসাধারণ মানুষের অসামান্য অবদানে পুরস্কার


Date : 05-21-17
Time : 1495423214

opennews.com.bd

ওপেননিউজ # অসংখ্য অসাধারণ মানুষের অসামান্য অবদানে আমরা পেয়েছি গৌরবোজ্জ্বল বাংলাদেশ। তাঁদের এ অবদানের কারণে বাংলাদেশ আজ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে। সেই ঋণ স্বীকার ও কৃতজ্ঞতা প্রকাশের অঙ্গীকারে ২০১৭ থেকে ওকে ওয়ার্ল্ড ও চ্যানেল আই প্রবর্তন করেছে ‘ওকে ওয়ার্ল্ড-চ্যানেল আই গোল্ড অ্যাওয়ার্ড’ অসাধারণত্বের সম্মাননা।
ক্রীড়াশিক্ষক হিসেবে বিশ্ব ক্রিকেট দরবারে বাংলাদেশের অসংখ্য বিশ্বসেরা ক্রিকেটার তৈরির অবদানে সৈয়দ আলতাফ হোসেন এবং স্বাধীন বাংলা ফুটবল দলের সহ-অধিনায়ক হিসেবে মুক্তিযুদ্ধের তহবিল সংগ্রহের জন্য বিভিন্ন চ্যারিটি ফুটবল ম্যাচ আয়োজন করে বাংলাদেশের মুক্তিযুদ্ধকে আরো বেগবান করার মহান ভূমিকায় আইনুল হক, দেশের স্বাধীনতা, সাংবাদিকতা, শিল্প সংস্কৃতিতে অবিস্মরণীয় অবদানের জন্য মরহুম শাহাদত চৌধুরী, অসাধারণ অভিনয়ের কৃতিত্বে বিশ্ব চলচ্চিত্রের দরবারে আমাদের প্রিয় মাতৃভূমি এবং চলচ্চিত্রভূবনকে বিশেষ মর্যাদা দানের জন্য চলচ্চিত্র অভিনেত্রী ববিতাকে কৃতজ্ঞতা প্রকাশের স্বরূপ হিসেবে এ সম্মাননা জানানো হয়।
এ উপলক্ষে ২০ মে সন্ধ্যায় গুলশান ২- এর ফোর পয়েন্ট বাই শেরাটন হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে দেশের বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখার জন্য চার অসাধারণ-জনকে শ্রদ্ধা জানানো হয়। সম্মাননার অংশ হিসেবে প্রত্যককে উত্তরীয়, স্বর্ণপদক ও ৫০ হাজার টাকার চেক দেয়া হয়। সাহদত চৌধুরীর পক্ষে সম্মাননা গ্রহণ করেন তার স্ত্রী সেলিনা চৌধুরী ও মেয়ে শাশা চৌধুরী।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ ও বিশেষ অতিথি ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন চ্যানেল আই এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর এবং ওকে ওয়ার্ল্ডের প্রেসিডেন্ট কাজী জসিমুল ইসলাম বাপ্পী। উপস্থাপনা করেন আফজাল হোসেন। 
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাত্রার সত্ত্বাধিকারী সানাউল আরেফিন, স্বাধীন বাংলা ফুটবল দলের প্রস্তাবক সাইদুর রহমান প্যাটেল, জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক গাজী আশরাফ লিপু, জাতীয় ক্রিকেট দলের সাবক প্রধান নির্বাচক ফারুক আহমেদ, সাবেক অধিনায়ক হাবিবুল বাশার সুমন, জাতীয় ক্রিকেট দলের সাবকে খেলোয়াড় জাবেদ ওমর বেলিম, চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী, চিত্রনায়িকা চম্পা, নারী উদ্যোক্তা কনা রেজা, নওরিন জাহান প্রমুখ।
অনুষ্ঠানের শেষে সঙ্গীত পরিবেশন করেন অনিমা রায়। অনুষ্ঠানে উপস্থিত বিশিষ্টজনরা চ্যানেল আই  ও ওকে ওয়ার্ল্ডের এমন মহতি উদ্যোগকে স্বাগত জানান এবং দেশের এমন কৃতিজনদের সম্মাননা জানানোয় চ্যানেল আই কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

 




বিচিত্র সংবাদ



























সম্পাদক মণ্ডলীর সভাপতিঃ এনামুল হক শাহিন
প্রধান সম্পাদকঃ সিমা ঘোষ
সম্পাদকঃ নরেশ চন্দ্র ঘোষ

ঠিকানাঃ
২৩/৩ (৪ তালা), তোপখানা রোড, ঢাকা-১০০০
ফোনঃ ০২৯৫৬৭২৪৫, ০১৯৭৭৭৬৮৮১১
বার্তা কক্ষঃ ফাক্সঃ ০২৯৫৬৭২৪৫, ০১৬৭৬২০১০৩০
অফিসঃ ০১৭৯৮৭৫৩৭৪৪,
Email: editoropennews@gmail.com



ভারপ্রাপ্ত সম্পাদকঃ নুরে খোদা মঞ্জু
ব্যাবস্থাপনা সম্পাদকঃ গাউসুল আজম বিপু
বার্তা সম্পাদকঃ জসীম মেহেদী
আইটি সম্পাদকঃ সাইয়িদুজ্জামান