ওপেন নিউজ
  • | |
  • cnbangladesh.com
    opennews.com.bd
    opennews.com.bd
    opennews.com.bd
    opennews.com.bd
opennews.com.bd

বিনোদন

রুপালি পর্দা আসছে যীশু-শ্রাবন্তী জুটি


Date : 08-04-17
Time : 1501890403

opennews.com.bd

ওপেননিউজ # দু’জনই আলাদাভাবে বহু ছবিতে অভিনয় করেছেন। টালিউড পাড়ার কোন ছবিতে জুটি বাঁধা হয়নি তাদের। এবার সেটিও সত্যি হতে যাচ্ছে। অপার বাংলার রুপালি পর্দা কাঁপাতে যীশু-শ্রাবন্তী জুটি বেঁধে হাজির হচ্ছেন। খুব শীঘ্রই তাদের পর্দায় দেখা যাবে।

অপার বাংলার জনপ্রিয় পরিচালক রবি কিনাগী যীশু-শ্রাবন্তী জুটিকে পর্দায় আনতে যাচ্ছেন। আর এরই মধ্যে এই জুটির ফাস্ট লুক হিসেবে একটি সাদা কালো ছবি প্রকাশ করেছেন পরিচালক।

ছবির নাম ‘জিও পাগলা’। নাম শুনেই বোঝা যাচ্ছে এটি একটি হাসির ছবি। আর এই ছবিতেই দেখা মিলবে যীশু-শ্রাবন্তীর। ইতোমধ্যেই এই জুটির অন স্ক্রিন রোমান্সকে সাদা কালো ফ্রেমে বন্দি করেছেন ছবির পরিচালক রবি কিনাগী। হাসির ছবিকে মশলাদার বানাতে ছবিতে রোমান্সের কিন্তু ঘাটতি রাখেননি তিনি।

ছবিতে অভিনয় করতে দেখা যাবে যীশু সেনগুপ্ত, সোহম চক্রবর্তী, বনি এবং হিরণকে। নায়িকাদের তালিকায় রয়েছেন শ্রাবন্তী, কৌশানি, পায়েল এবং ঋত্বিকা।

বরাবরই কমার্শিয়াল ছবির জগতে রবি কিনাগী তার বাজার ধরে রেখেছেন। কমেডি ছবি থেকে রোমান্টিক ছবি এই ধারাবাহিকতা বজায় রেখেছেন তিনি।

কিছুদিন আগে তার পরিচালনায় মুক্তি পেয়েছে ‘আমি যে কে তোমার’ ছবিটি। সেই ছবির রেস কাটতে না কাটতেই এবার তিনি কাজে লেগে পড়েছেন তার নতুন ছবি ‘জিও পাগলা’ নিয়ে।




বিনোদন



























সম্পাদক মণ্ডলীর সভাপতিঃ এনামুল হক শাহিন
প্রধান সম্পাদকঃ সিমা ঘোষ
সম্পাদকঃ নরেশ চন্দ্র ঘোষ

ঠিকানাঃ
২৩/৩ (৪ তালা), তোপখানা রোড, ঢাকা-১০০০
ফোনঃ ০২৯৫৬৭২৪৫, ০১৯৭৭৭৬৮৮১১
বার্তা কক্ষঃ ফাক্সঃ ০২৯৫৬৭২৪৫, ০১৬৭৬২০১০৩০
অফিসঃ ০১৭৯৮৭৫৩৭৪৪,
Email: editoropennews@gmail.com



ভারপ্রাপ্ত সম্পাদকঃ নুরে খোদা মঞ্জু
ব্যাবস্থাপনা সম্পাদকঃ গাউসুল আজম বিপু
বার্তা সম্পাদকঃ জসীম মেহেদী
আইটি সম্পাদকঃ সাইয়িদুজ্জামান