ওপেন নিউজ
  • | |
  • cnbangladesh.com
    opennews.com.bd
    opennews.com.bd
    opennews.com.bd
    opennews.com.bd
opennews.com.bd

খেলাধুলা

বাংলাদেশ ৫ উইকেট হারিয়ে বিপদে


Date : 10-22-17
Time : 1508680473

opennews.com.bd

ওপেননিউজ # তিন ম্যাচ ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে দক্ষিণ আফ্রিকার দেয়া  ৩৭০ রানের টার্গেটে ব্যাট করতে শুরুতেই ৫ উইকেট হারিয়ে বিপদে পড়েছে বাংলাদেশ।
বাংলাদেশের ড্যানিশ ওপেনার তামিম ইকবালের ইনজুরিতে সৌম্য সরকার ও ইমরুল কায়েস ব্যাট করতে নামেন। দলীয় ৩ রানের মাথায় ডেন প্যাটারসনের বলে মিড অফে ফারহান বেহারদিয়েনকে ক্যাচ দিয়ে ফেরেন ইমরুল (১)। প্যাটারসনের পরের ওভারে এলবিডব্লিউ হয়ে ফিরে যান লিটনও (৬)। এরপর দলীয় ২০ রানে ফিরে যান সৌম্য সরকার। কাগিসো রাবাদার অফ স্টাম্পের বাইরের বলে শট খেলতে গিয়ে স্লিপে এইডেন মার্করামের দারুণ ক্যাচে পরিণত হন সৌম্য (৮)।
মুশফিকুর রহিম ও সাকিব আল হাসান দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করেন। কিন্তু দলীয় ৫১ রানে আন্দ্রিলে ফিকোযাওয়ের বলে রাবাদার হাতে ক্যাচ দিয়ে ফিরে যান মুশফিক (৮)। এরপর মুলারের বলে এলবিডব্লিউয়ের ফাঁদে পড়েন মাহমুদুল্লাহ (২)। সাকিব আল হাসান ৩২ রানে ও সাব্বির রহমান ১ রানে ব্যাট করছেন। 
এর আগে টস জিতে ব্যাটিংয়ে নেমে ঝড়ো সূচনা করেন দলের দুই ওপেনার টেম্বা বাভুমা ও কুইন্টন ডি কক। শেষ পর্যন্ত নির্ধারিত ৫০ ওভারে ৬ উইকেট হারিয়ে ৩৬৯ রান সংগ্রহ করে দক্ষিণ আফ্রিকা। দলের পক্ষে ফাফ ডু প্লেসিস সর্বোচ্চ ৯১ রান করে কোমড়ে টান লেগে মাঠ ছাড়েন। এছাড়া টেম্বা বাভুমা ৪৮, কুইন্টন ডি কক ৭৩, আইডেন মার্করাম ৬৬ ও এবি ডি ভিলিয়ার্স (২৫)  রান করেন।    বাংলাদেশের পক্ষে মেহেদি হাসান মিরাজ ও তাসকিন আহমেদ ২ উইকেট করে দখন করেন।
প্রথম দুই ম্যাচ হেরে ইতোমধ্যেই সিরিজ হাতছাড়া হয়ে গেছে টাইগারদের। আজকের ম্যাচে হারলে টেস্ট সিরিজের মতো ওয়ানডেতেও হোয়াইটওয়াশের লজ্জায় পড়তে হবে মাশরাফি বাহিনীকে।
 
 




খেলাধুলা



























সম্পাদক মণ্ডলীর সভাপতিঃ এনামুল হক শাহিন
প্রধান সম্পাদকঃ সিমা ঘোষ
সম্পাদকঃ নরেশ চন্দ্র ঘোষ

ঠিকানাঃ
২৩/৩ (৪ তালা), তোপখানা রোড, ঢাকা-১০০০
ফোনঃ ০২৯৫৬৭২৪৫, ০১৯৭৭৭৬৮৮১১
বার্তা কক্ষঃ ফাক্সঃ ০২৯৫৬৭২৪৫, ০১৬৭৬২০১০৩০
অফিসঃ ০১৭৯৮৭৫৩৭৪৪,
Email: editoropennews@gmail.com



ভারপ্রাপ্ত সম্পাদকঃ নুরে খোদা মঞ্জু
ব্যাবস্থাপনা সম্পাদকঃ গাউসুল আজম বিপু
বার্তা সম্পাদকঃ জসীম মেহেদী
আইটি সম্পাদকঃ সাইয়িদুজ্জামান