ওপেন নিউজ
  • | |
  • cnbangladesh.com
    opennews.com.bd
    opennews.com.bd
    opennews.com.bd
    opennews.com.bd
opennews.com.bd

খেলাধুলা

নামিবিয়াকে হারিয়ে যুব বিশ্বকাপে বাংলাদেশের উড়ন্ত সূচনা


Date : 01-13-18
Time : 1515852271

opennews.com.bd

ওপেননিউজ # অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের প্রথম ম্যাচে নামিবিয়ার বিপক্ষে বড় জয় তুলে নিয়েছে বাংলাদেশ। আজ শনিবার নিউজিল্যান্ডের লিংকনে নামিবিয়াকে ৮৭ রানে হারিয়েছে বাংলাদেশের যুবারা। বৃষ্টিবিঘ্নিত ম্যাচে ২০ ওভারে নেমে আসা ম্যাচে প্রথমে ব্যাটে করে ৪ উইকেটে ১৯০ রান করে বাংলাদেশ। জবাবে নামিবিয়া ২০ ওভার ব্যাটিং করে ৬ উইকেটে ১০৩ রান করে।  
টসে হেরে ব্যাটিংয়ে নেমে পিনাক ঘোষ আর মোহাম্মদ নাঈমের ওপেনিং জুটি শুরুটা ভালোই করেছিল। তবে দলীয় ৩৩ রান উঠতেই পিনাক ফিরে যান। ১৭ বল খেলে তিনি করেন ২৬ রান। অপরদিকে ৪৩ বলে ৮টি চার ও একটি ছক্কায় নাঈম করেন ৬০ রান। বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ ৮৪ রান করেন অধিনায়ক সাইফ হাসান। মাত্র ৪৮ বলে ৩টি চার ও ৫টি ছক্কার মারে সাইফ তার ইনিংস সাজান। 
জবাবে নামিবিয়ার শুরুটা ভালো হয়নি। দলীয় ৮ রানে হাসান মাহমুদের বলে কাজী অনীকের ক্যাচ হন লরেন্স। এখান থেকেই বাংলাদেশি বোলারদের সাফল্য শুরু। ৮ রানেই দ্বিতীয় উইকেট হারায় তারা। দলীয় স্কোরবোর্ডে আর ৪ রান যোগ হতেই আরও দুই উইকেট তুলে নেয় বাংলাদেশ। এরপর ইবেন ফন উইক ও নিকোল নফতে-ইটন কিছুটা টানার চেষ্টা করলেও বেশিদূর যেতে পারেনি নামিবিয়া। ফন উইক ৫২ বলে ৬টি চার ও ২টি ছক্কার মারে করেন ৫৫ রান।  এছাড়া ইটন করেন ২৪ রান। বাংলাদেশের দুই পেসার কাজী অনীক ও হাসান মাহমুদ ২টি করে উইকেট নেন। তৌহিদ হৃদয় নিয়েছেন ১ উইকেট। 
টুর্নামেন্টের পরবর্তী ম্যাচে বাংলাদেশ আগামী ১৫ জানুয়ারি কানাডার বিপক্ষে খেলবে। 




খেলাধুলা



























সম্পাদক মণ্ডলীর সভাপতিঃ এনামুল হক শাহিন
প্রধান সম্পাদকঃ সিমা ঘোষ
সম্পাদকঃ নরেশ চন্দ্র ঘোষ

ঠিকানাঃ
২৩/৩ (৪ তালা), তোপখানা রোড, ঢাকা-১০০০
ফোনঃ ০২৯৫৬৭২৪৫, ০১৯৭৭৭৬৮৮১১
বার্তা কক্ষঃ ফাক্সঃ ০২৯৫৬৭২৪৫, ০১৬৭৬২০১০৩০
অফিসঃ ০১৭৯৮৭৫৩৭৪৪,
Email: editoropennews@gmail.com



ভারপ্রাপ্ত সম্পাদকঃ নুরে খোদা মঞ্জু
ব্যাবস্থাপনা সম্পাদকঃ গাউসুল আজম বিপু
বার্তা সম্পাদকঃ জসীম মেহেদী
আইটি সম্পাদকঃ সাইয়িদুজ্জামান