ওপেন নিউজ
  • | |
  • cnbangladesh.com
    opennews.com.bd
    opennews.com.bd
    opennews.com.bd
    opennews.com.bd
opennews.com.bd

জাতীয়

বিএনপি হাওয়া ভবন তৈরি করে দেশের সম্পদ লুটপাট করেছে


Date : 02-04-18
Time : 1517730924

opennews.com.bd

ওপেননিউজ # বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি গত নির্বাচনে না এসে যে ভুল করেছে ভবিষ্যতে এমন ভুল আর করবে বলে আমরা মনে করি না। সংবিধান অনুসারে নির্বাচন কমিশন আগামী জাতীয় সংসদ নির্বাচন যথাসময়ে সুষ্ঠু ও নিরপেক্ষভাবে করবে, যেমনি ভাবে নির্বাচন কমিশন কুমিল্লা ও রংপুরের সিটি নির্বাচন করেছে। 
তিনি বলেন, আগামী ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়ার একটি মামলার রায়কে কেন্দ্র করে রাজপথ উত্তপ্ত করার চেষ্টা করা হচ্ছে। 
আজ শনিবার দুপুরে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার ঐতিহাসিক জগন্নাথদীঘির পশ্চিমপাড়ে অবস্থিত নারানকরা সৈয়দা আঞ্জুমান আরা বালিকা বিদ্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মন্ত্রী।
অনুষ্ঠানের বিশেষ অতিথি রেলপথমন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুল হক বলেন, আওয়ামী লীগ যখন ক্ষমতায় আসে তখনই দেশের উন্নয়ন হয়। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের রেল যোগাযোগসহ সব ক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে, যা বিগত কোনো সরকারের আমলে হয়নি। বিএনপি-জামায়াত এদেশে সন্ত্রাস সৃষ্টি করেছে, হাওয়া ভবন তৈরি করে দেশের সম্পদ লুটেপুটে খেয়েছে। 
বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি শিল্পপতি মাহাবুবুর রহমানের সভাপতিত্বে ওই অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য মোজাফ্ফর হোসেন পল্টু, কুমিল্লা জেলা প্রশাসক মো. জাহাংগীর আলম, কুমিল্লা শিক্ষাবোর্ডের ভারপ্রাপ্ত চেয়ারম্যান প্রফেসর মো. আবদুস ছালাম, অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল-মামুন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মেহের মকবুলা প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে তোফায়েল আহমেদ আরো বলেন, আমরা দুইটি স্বপ্ন নিয়ে সরকার গঠন করেছি। একটি হল ডিজিটাল বাংলাদেশ গঠন করা, অপরটি হল ক্ষুধা ও দারিদ্রমুক্ত দেশ গঠন। একসময় এদেশকে তুচ্ছ করে বলা হতো তলাবিহীন ঝুঁড়ি, এখন বলে বিস্ময়কর উত্থানের রোল মডেল হচ্ছে বাংলাদেশ। শেখ হাসিনার নেতৃত্বে আজ ডিজিটাল বাংলাদেশ স্বপ্ন নয়, বাস্তব। দেশকে দারিদ্র ও ক্ষুধামুক্তির দিকে নিয়ে যাওয়া হচ্ছে। ২০৪১ সালে আমরা বিশ্বের উন্নত দেশে পরিণত হব। 
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক পররাষ্ট্র সচিব মো. মহসিন, বাংলাদেশ ব্যাংকের পরিচালক আফতাবুল ইসলাম মঞ্জু, মেজর জেনারেল (অব.) হারুন-অর-রশীদ, মেজর জেনারেল (অব.) সাঈদ আহমেদ, চৌদ্দগ্রাম উপজেলা চেয়ারম্যান আবদুস সোবহান ভূঁইয়া হাসান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামছুদ্দিন আহমেদ চৌধুরী সেলিম, পৌর মেয়র মিজানুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাঈন উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান এবিএম এ বাহার, রাশেদা আখতারসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা। 




জাতীয়



























সম্পাদক মণ্ডলীর সভাপতিঃ এনামুল হক শাহিন
প্রধান সম্পাদকঃ সিমা ঘোষ
সম্পাদকঃ নরেশ চন্দ্র ঘোষ

ঠিকানাঃ
২৩/৩ (৪ তালা), তোপখানা রোড, ঢাকা-১০০০
ফোনঃ ০২৯৫৬৭২৪৫, ০১৯৭৭৭৬৮৮১১
বার্তা কক্ষঃ ফাক্সঃ ০২৯৫৬৭২৪৫, ০১৬৭৬২০১০৩০
অফিসঃ ০১৭৯৮৭৫৩৭৪৪,
Email: editoropennews@gmail.com



ভারপ্রাপ্ত সম্পাদকঃ নুরে খোদা মঞ্জু
ব্যাবস্থাপনা সম্পাদকঃ গাউসুল আজম বিপু
বার্তা সম্পাদকঃ জসীম মেহেদী
আইটি সম্পাদকঃ সাইয়িদুজ্জামান